ত্রৈমাসিক সৃজনশীল লেখা প্রতিযোগিতার ফলাফল ঘোষণা

2
1777
Quaterly Creative Writing Competition

ত্রৈমাসিক সৃজনশীল লেখা প্রতিযোগিতার ফলাফল ঘোষণা

-অক্টোবর-২০১৮ থেকে ডিসেম্বর-২০১৮

“মন ও মৌসুমী ” দ্বারা আয়োজিত প্রথম ত্রৈমাসিক লেখনি প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত।
“মন ও মৌসুমী ” টীম , এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সব প্রতিযোগির প্রচেষ্টার প্রশংসা করে । আমরা যতটা সম্ভব নিরপেক্ষভাবে এন্ট্রিগুলিকে বিচার করার চেষ্টা করেছি এবং এর সমস্ত ক্রেডিট আমাদের সম্মানিত জুরি সদস্যদের কাছে যায়, যারা তাদের বহুমূল্য সময় দিয়েছেন।

     বিষয়  প্রতিযোগির নাম লেখনি  অবস্থান 
 ছোট গল্প – বিজয়ী  দেবদত্তা ব‍্যানার্জী অবমানব – রহস্য গল্প,   কলকাতা , ওয়েস্ট বেঙ্গল , ভারত
 কবিতা -বিজয়ী দোলন দাস মণ্ডল চন্দ্রবিন্দুর পরে পূর্ব বর্ধমান জেলার গন্তার গ্রাম,ভারত
 উল্লেখ্যযোগ্য/প্রশংসনীয় অংশগ্রহণকারীদের নাম প্রবীর ভদ্র

 

সুতনু সিন্হা

রাণা চ্যাটার্জী

শোভন দেব মন্ডল

মিসবা তুহিন

মাহাদী হাছান

মোঃ জুবায়ের ইবনে কামাল

অর্পিতা নস্কর

কলকাতা ,ভারত

 

কলকাতা ,ভারত

শ্রীপল্লী,বর্ধমান(পূর্ব),ভারত

ভারত

জামালপুর,দেওয়াগন্ঞ্জবাংলাদেশ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ বাংলাদেশ।

কলকাতা ,ভারত

 

বিজয়ী সম্পর্কিত তথ্য :

বিভাগ : ছোটগল্প

Writer Debdutta Banerjee

দেবদত্তা ব‍্যানার্জী  “মন ও মৌসুমী “র তরফ থেকে জিতলেন  50% Off গিফট কুপন (wanderquest),একটি ট্রফি এবং সম্মানসূচক শংসাপত্র/ই -সার্টিফিকেট (BDO /শীর্ষ সরকারি কর্মকর্তা এবং বিশিষ্ট জুরি সদস্যদের দ্বারা স্বাক্ষরিত Print Ready / মুদ্রণযোগ্য ই-সার্টিফিকেট)।

 

 

বিভাগ : কবিতা

Poet Dolon Das

দোলন দাস মণ্ডল,গন্তার, মেমারি, পূর্ব বর্ধমান।  সাহিত্য সংকলন ‘উপমা’,’ছয়ে ছক্কা’ ও ‘আনন্দলোকে’ ছাড়াও বিভিন্ন পত্র-পত্রিকা-‘ সাহিত্য দর্পণ’, ‘আলোর দিশারী’,’স্মরণীকা’, ‘আলোর খোঁজে’, ‘সাঁকো’, ‘অন্য মধুকর’ প্রভৃতিতে কবিতা প্রকাশিত হয়েছে । প্রথম একক কাব্য ” এমনই কিছু গল্পেরা ” কিছু দিন আগেই প্রকাশিত হয়েছে ।

তিনি “মন ও মৌসুমী “র তরফ থেকে জিতলেন  ৫০% Off গিফট কুপন (wanderquest),একটি ট্রফি এবং সম্মানসূচক শংসাপত্র/ই -সার্টিফিকেট (BDO /শীর্ষ সরকারি কর্মকর্তা এবং বিশিষ্ট জুরি সদস্যদের দ্বারা স্বাক্ষরিত Print Ready / মুদ্রণযোগ্য ই-সার্টিফিকেট)।

 

এছাড়া প্রশংসনীয় অংশগ্রহণকারীদের জন্য রয়েছে থেকে ৩০% গিফট কুপন (wanderquest),১০% Off গিফট কুপন(GiftBlooms.comএবং সম্মানসূচক শংসাপত্র/ই -সার্টিফিকেট (BDO /শীর্ষ সরকারি কর্মকর্তা এবং বিশিষ্ট জুরি সদস্যদের দ্বারা স্বাক্ষরিত Print Ready / মুদ্রণযোগ্য ই-সার্টিফিকেট)।

 

 

  • ধন্যবাদান্তে : #মন_ও_মৌসুমী

 

 

 

SOURCEMousumi Kundu Paul
Previous articleঅর্ন্তঘাত – সনেট
Next articleতফাৎ
Avatar
Disclaimer: Monomousumi is not responsible for any wrong facts presented in the articles by the authors. The opinion, facts, grammatical issues or issues related sentence framing etc. are personal to the respective authors. We have not edited the article. All attempts were taken to prohibit copyright infringement, plagiarism and wrong information. We are strongly against copyright violation. In case of any copyright infringement issues, please write to us. লেখার মন্তব্য এবং ভাবনা, লেখকের নিজস্ব - কপিরাইট লেখক কর্তৃক সংরক্ষিত..................

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here