আত্মজা

0
804

“মন_ও_মৌসুমী” একটি অগ্রণী মাধ্যম, একটি প্ল্যাটফর্ম নতুন নতুন প্রতিভাদের সামনে নিয়ে আসার, এগিয়ে নিয়ে যাওয়ার। শুধু মাত্র লেখা দিয়ে, নিজের মনের ভাব-অবস্থার সাথে সাথে নিজ শব্দ সৃজনশীলতাকে তুলে ধরা যেমন যায়, তেমন সেই সৃষ্টিশীলতাকে সাহস যোগায় “মন_ও_মৌসুমী”র মতো মাধ্যম। “মন_ও_মৌসুমী” একটি ওয়েবসাইট , একটি প্রকাশনা কেন্দ্র এর সাথে সাথে একটি সংস্থা, যেটি দেশে-বিদেশে অজস্র ছাত্র-ছাত্রীর মধ্যে ইতিমধ্যে সাড়া ফেলেছে, তাদের মাসিক প্রবন্ধ লেখনী প্রতিযোগিতার মাধ্যমে, আস্থা ও প্রত্যয় জুগিয়েছে অনেক তরুণ মনে, যেখানে তথাকথিত, আধুনিক ভারত এর ইন্টারনেট সেবা সেভাবে পৌঁছায়নি। তাদের হাতে পৌঁছে দিয়েছে যোগ্য সম্মান ও প্ৰশংসাপত্র।

বর্তমান সংস্করণ “আত্মজা” বইটি তার ব্যাতিক্রম নয়। বইটিতে রয়েছে নতুন ও খ্যাতনামা লেখক- লেখিকা-কবিদের (আমাদের দেশ সহ বাংলাদেশ ও প্রবাসী বাঙালি) অনবদ্য সৃষ্টি। নানারকম গল্প, কবিতা, প্রবন্ধ,সাক্ষাৎকার এ সমৃদ্ধ “আত্মজা” বইটি অবশ্যই এক আকর্ষণীয় ও মজাদার যৌগিক মিশ্রণ হয়ে উঠবে পাঠকদের কাছে, এটি প্রত্যাশা করা যায়।

প্রকাশ হলো “মন_ও_মৌসুমী” প্রকাশনা র প্রথম বাংলা বই এর নাম ‘আত্মজা’ ও কভার পেজ। “আত্মজা” আসছে ডিসেম্বর, ২০১৯। সূচিপত্র আসছে খুব শিগগির। সাথে থাকুন।

সাক্ষাৎকারে তিন বিশিষ্ট ব্যক্তিত্ব … সাথে থাকছে গল্প- কবিতা – ভ্রমণ-প্রবন্ধ আরো অনেক কিছু ..প্রখ্যাত সাহিত্যিক থেকে শুরু করে নতুন প্রতিভা….”মন ও মৌসুমী” প্রকাশনীর “আত্মজা” …আসছে ডিসেম্বর, ২০১৯

 
** সূচীপত্রের ক্রমান্বয়ের সাথে এই লিস্টের কোনো মিল নেই।

শুরু হল “মন_ও_মৌসুমী” প্রকাশনার প্রথম বাংলা বই “আত্মজা”র প্রি-বুকিং ।

প্রি-বুকে যে সুবিধা আপনারা পেতে চলেছেন , সেগুলি হলো
১) ২৫০/- টাকা মূল্যের বইটি আপনি পেয়ে যাবেন ২০০/- টাকাতে ( শিপিং চার্জ ৫০ টাকা অতিরিক্ত)।
২) তিনটি বা বেশি বইয়ের প্রি-বুকে শিপিং হবে বিনামূল্যে ( ভারতের সমস্ত শহরে ) ।
৩) প্রি-বুকে প্রত্যেকের জন্য থাকছে ‘আত্মজা’র বুক মার্ক।

“আত্মজা”র প্রি-বুক করুন মেইল এ monomousumi@gmail.com বা হোয়াটস্যাপ ও ফোনে -৯৮৬৯৮০৭৬০৩ , এই নম্বরে (Last date 5th Dec,2019।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here